ম্যান সিটি ও বার্সেলোনার বিপক্ষে খেলতে পারবেন না হ্যাজার্ড


স্প্যানিশ লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষস্থান হারানো রিয়াল মাদ্রিদ পেয়েছে আরও একটি দুঃসংবাদ। আবারও ডান পায়ের গোড়ালিতে চোট পেয়ে মাঠের বাইরে ছিটকে গেছেন দলটির ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড।
শনিবার রাতে লেভান্তের মাঠে অপ্রত্যাশিতভাবে ১-০ গোলে হেরে গেছে স্পেনের সফলতম ক্লাব রিয়াল। ম্যাচের দ্বিতীয়ার্ধে চোট পেয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন ২৯ বছর বয়সী বেলজিয়ান তারকা।
ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে রিয়াল কর্তৃপক্ষ জানিয়েছে, মেডিক্যাল পরীক্ষায় হ্যাজার্ডের গোড়ালিতে চিড় ধরা পড়েছে।
ব্রিটিশ গণমাধ্যম বিবিসি জানিয়েছে, চোটের কারণে ম্যানচেস্টার সিটি ও বার্সেলোনার বিপক্ষে রিয়ালের আসন্ন দুটি গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারবেন না হ্যাজার্ড। আগামী ২৭ ফেব্রুয়ারি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম ম্যাচে সিটিজেনদের মোকাবিলা করবে লস ব্লাঙ্কোসরা। এরপর আগামী ২ মার্চ লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সার মুখোমুখি হবে তারা।
এর আগে ডান পায়ের গোড়ালির চোটে প্রায় তিন মাসের জন্য মাঠের বাইরে ছিলেন হ্যাজার্ড। গেল নভেম্বরে চ্যাম্পিয়ন্স লিগে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) বিপক্ষে ম্যাচে স্বদেশী থমাস মুনিয়েরের বাজে ট্যাকলের শিকার হয়েছিলেন তিনি।
সেরে উঠে গেল সপ্তাহে মাঠে ফেরেন চলতি মৌসুমের শুরুতে প্রায় ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়ালে যোগ দেওয়া হ্যাজার্ড। লা লিগায় খেলেন সেল্তা ভিগোর বিপক্ষে। কিন্তু লেভান্তের সঙ্গে ম্যাচে নতুন করে আবার একই জায়গায় চোট পেয়ে ছিটকে তিনি ছিটকে যাওয়ায় বেশ বিপাকে পড়ল রিয়াল।

Post a Comment

0 Comments