শেষ ম্যাচ খেলার আগে শাহরুখকে বলব


ফ্র্যাঞ্চাইজি লিগে কে কখন কোন দলে খেলবেন তার কোনো নিশ্চয়তা থাকে না। সব নির্ভর করে ফ্র্যাঞ্চাইজির মর্জির ওপর। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের হয়েই শেষ ম্যাচ খেলতে চান আন্দ্রে রাসেল। আর তা অবশ্যই হতে হবে ইডেন গার্ডেন্সে গ্যালারিভর্তি দর্শকের সামনে। বিদায়ী ম্যাচের আগে নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানকে একটা কথাও বলবেন তিনি।
কোনো ফুটবলারের বিদায়ী ম্যাচ থাকলে ইংলিশ প্রিমিয়ার লিগে যেমন পরিবেশ থাকে, তেমন পরিবেশই নিজের বিদায়ী ম্যাচে দেখতে চান রাসেল। নাইট রাইডার্সকে দেওয়া এক অনলাইন সাক্ষাৎকারে এই ক্যারিবিয়ান দানব বলেছেন, 'শাহরুখ ও সকল নাইট রাইডার্স স্টাফদের বলব যে, এটাই আমার শেষ আইপিএল। আর এটাই কলকাতায় আমার শেষ হোম ম্যাচ। ইপিএলের মতো বড় ফুটবল লিগে যেমন হয় বা এনবিএতে বাস্কেটবল খেলোয়াড়রা যেভাবে নিজেদের অবসর ঘোষণা করেন আর জনতার উদ্দেশে হাত নাড়েন, সেই মুহূর্ত না আসা পর্যন্ত কেকেআরে থাকতে চাই।'
সর্বশেষ আইপিএলে কলকাতার সবচেয়ে মূল্যবান ক্রিকেটার ছিলেন রাসেল। ১৪ ম্যাচে ৫১০ রান করেছিলেন। নিয়েছিলেন ১১ উইকেট। ৩২ বছর বয়সী এই অল-রাউন্ডারের লক্ষ্য কলকাতাকে চ্যাম্পিয়ন করা। তিনি বলেছেন, '৬ মৌসুম হয়ে গেল নাইট রাইডার্সে খেলছি। প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। সবচেয়ে মূল্যবান ক্রিকেটারের পুরস্কার পেতে ভালোই লেগেছে। কিন্তু আমি আরও কিছু চাই। দলকে চ্যাম্পিয়ন করতে চাই। চ্যাম্পিয়ন হওয়ার জন্যই চাইছি যে, এবারের আইপিএল হোক।

Post a Comment

0 Comments