২৮ মার্চ মাঠে নামছেন সাকিব



আগামী ২৮ মার্চ মাঠে নামছেন বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসান। জুয়াড়ির ম্যাচ গড়াপেটার প্রস্তাব পাওয়ার বিষয় লুকিয়ে আইসিসির নিষেধাজ্ঞা পাওয়া এই ক্রিকেটার খেলবেন একটি চ্যারিটি ম্যাচে।

চ্যারিটি ম্যাচটি মাঠে গড়াবে অস্ট্রেলিয়ায়। আইসিসির নিষেধাজ্ঞা চলাকালে স্বীকৃত ক্রিকেটে খেলার সুযোগ নেই। তবে চ্যারিটি ম্যাচে খেলতেও বাধা নেই। তাই সাকিবকে মাঠে দেখা যাবে খেলোয়াড়ের ভূমিকাতেই। বিষয়টি বিডিক্রিকটাইমকে নিশ্চিত করেছেন আয়োজকরা।


আগামী ২৮ মার্চ অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়াতে মুখোমুখি হবে মেলবোর্ন ও সিডনি নামের দুটি দল। দাতব্য উদ্দেশে আয়োজিতব্য ম্যাচটির নামকরণ ইন্ডিপেন্ডেন্স ডে ক্রিকেট ফেস্টিভ্যাল, যার টিকিট বিক্রিও ইতোমধ্যে শুরু হয়ে গেছে।

এই ম্যাচে সাকিব খেলবেন মেলবোর্নের হয়ে। অস্ট্রেলিয়ায় থাকা প্রবাসী বাংলাদেশিদের মধ্যে ম্যাচটি নিয়ে বাড়তি উন্মাদনা কাজ করছে। সাকিবকে মাঠে নামতে দেখতে মুখিয়ে থাকা প্রবাসীরা ম্যাচটির টিকিট সংগ্রহ করছেন সানন্দে।

অস্ট্রেলিয়া বাংলাদেশ  অ্যাসোসিয়েশন অব স্পোর্টস অ্যান্ড এডুকেশনের আমন্ত্রণে সাকিবের পাশাপাশি এই আয়োজনে থাকছেন আরেক বাংলাদেশি তারকা মোহাম্মদ

আইসিসির কাছে জুয়াড়ির প্রস্তাব পাওয়ার বিষয়টি না জানানোয় সাকিব আইন অনুযায়ী পেয়েছেন এক বছরের নিষেধাজ্ঞা, সাথে আছে আরও এক বছরের স্থগিত নিষেধাজ্ঞা। কিছু নিয়ম ও শর্ত মেনে চললে স্থগিত নিষেধাজ্ঞা থেকে মুক্তি মিলবে। কিন্তু এক বছরের নিষেধাজ্ঞা ভোগ না করে কোনো উপায় নেই।

সাকিবের সেই নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে আগামী ২৯ অক্টোবর। তার আগ পর্যন্ত

Post a Comment

0 Comments