জিম্বাবুয়ের বিপক্ষে তরুণদের নিয়েই প্রস্তুতি ম্যাচের দল



জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের দলে বিশ্বকাপ জয়ী যুব দলের ছয় ক্রিকেটারের সঙ্গে রাখা হয়েছে অপেক্ষাকৃত তরুণদের। এই দলে আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা আছে মাত্র দুই জনের।
আগামী ১৮-১৯ ফেব্রুয়ারি বিকেএসপিতে জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বিসিবি একাদশ। ১৩ সদস্যের দলে অনুমিতভাবেই আছেন যুব দলের অধিনায়ক আকবর আলিসহ ছয়জন।
জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি খেলা বাঁহাতি ব্যাটসম্যান নাঈম শেখ আর লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব বাদে এই দলের আর কারও নেই আন্তর্জাতিক ক্রিকেটের অভিজ্ঞতা। জিম্বাবুয়ের বিপক্ষে ঘোষিত হওয়া ১৬ সদস্যের টেস্ট দলেরও কেউ জায়গা পাননি এই দলে।
বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু রবিবার (১৬ ফেব্রুয়ারি) জানিয়েছেন, তরুণদের অভিজ্ঞতা বাড়াতেই এই ম্যাচে দেওয়া হচ্ছে সুযোগ।
জিম্বাবুয়ের বিপক্ষে আগামী ২২ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশের একমাত্র টেস্ট।
বিসিবি একাদশ: নাঈম শেখ, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, আকবর আলি, আল আমিন জুনিয়র, ফারদিন হাসান অনি, শরিফুল ইসলাম, সুমন খান, মুকিদুল ইসলাম মুগ্ধ, আমিনুল ইসলাম বিপ্লব, রিশাদ হোসেন, শাহাদাত হোসেন দিপু, তানজিদ হাসান তামিম।

Post a Comment

0 Comments