৮১ দিন পর রিয়ালের স্কোয়াডে হ্যাজার্ড


ক্রিস্তিয়ানো রোনালদো দল ছাড়ার পর এক মৌসুম বেশ সংগ্রাম করেছে রিয়াল মাদ্রিদ। তবে চলতি মৌসুমের শুরুতে চেলসি থেকে এডেন হ্যাজার্ডকে এনে সে শূন্যস্থান পূর্ণ করে দলটি। কিন্তু শুরুতেই ইনজুরি। ফিরে পাচ্ছিলেন না ছন্দের দেখা। যখন পেলেন তখন ফের ইনজুরি। তাতে প্রায় তিন মাস মাঠের বাইরে। তবে স্বস্তির খবর ৮১ দিন পর রিয়ালের স্কোয়াডে ফিরেছেন এ বেলজিয়ান তারকা।
রোববার সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচের জন্য ১৯ সদস্যের দল ঘোষণা করেছেন রিয়াল কোচ জিনেদিন জিদান। তাতে ইনজুরি থেকে ফিরেছেন হ্যাজার্ড। গত নভেম্বরে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) বিপক্ষে তার স্বদেশী থমাস মিউনিয়েরের সঙ্গে সংঘর্ষ হওয়ার পর থেকে মাঠের বাইরে ছিলেন হ্যাজার্ড। এরপর থেকেই পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে ছিলেন তিনি। অবশেষে চলতি বছরের প্রথম বারের মতো মাঠে নামার জন্য অবশেষে ছাড়পত্র মিলেছে তার। এ সময়ে মোট ১৬টি ম্যাচ মিস করেছেন এ তারকা।
ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে হ্যাজার্ডকে সম্পূর্ণ ফিট হিসেবে পাওয়ার সম্ভাবনা রয়েছে হ্যাজার্ডের তবে তার আগে ম্যাচ ফিটনেস পাওয়ার জন্য এদিনের স্কোয়াডে রাখা হয়েছে তাকে। তবে ম্যাচে মাঠে নামার সম্ভাবনা খুব বেশি নেই এ ফরোয়ার্ডের। নামলেও দ্বিতীয়ার্ধে বদলী খেলোয়াড় হিসেবে খেলতে পারেন তিনি।
সেল্টা ভিগোর বিপক্ষে রিয়াল মাদ্রিদ স্কোয়াড: থিবো কর্তুয়া, আরেওলা, টনি ফুইদিয়াস, কারবাহাল, এডের মিলিতাও, সের্জিও রামোস, রাফায়েল ভারানে, মার্সেলো, মেন্দি, টনি ক্রুস, লুকা মদ্রিচ, কাসেমিরো, ভালভার্দে, ইস্কো, এডেন হ্যাজার্ড, করিম বেনজেমা, লুকা জোভিচ ও ভিনিসিয়ুস জুনিয়র।

Post a Comment

0 Comments