এশিয়া একাদশের হয়ে ঢাকা মাতাবেন বিরাট কোহলি, শিখর ধাওয়ান

বিরাট কোহলি, শিখর ধাওয়ান
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে দুটি প্রীতি ম্যাচ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী মাসের (মার্চ) ২১ ও ২২ তারিখ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গড়াবে ম্যাচ দুটি।

এই ম্যাচে এশিয়া একাদশের প্রতিপক্ষ হিসেবে থাকবে ‘রেস্ট অব দি ওয়ার্ল্ড’ একাদশ। এশিয়া একাদশের হয়ে মাঠ মাতাবেন ৪ জন ভারতীয় ক্রিকেটার।

৪ জন ভারতীয় ক্রিকেটারকে এই দুই ম্যাচের জন্য বাংলাদেশে পাঠানোর ব্যাপারে আগেই নিশ্চিত করেছিল বিসিসিআই। এবার বিসিবিকে চার ক্রিকেটারের নামও পাঠিয়েছে তারা।

জাতীয় দলের সদস্য। তারা হলেন- ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, শিখর ধাওয়ান, মোহাম্মদ শামি ও কূলদ্বীপ যাদব।

মোহাম্মদ শামি

ভারতের কোন কোন ক্রিকেটার এই ম্যাচে অংশ নিতে পারবেন, তা নিশ্চিত করেই বিসিবির কাছে এই চার ক্রিকেটারের নাম পাঠিয়েছেন বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি।

ম্যাচে এশিয়ার তারকা ক্রিকেটাররা মাতাবেন এশিয়া অল স্টার একাদশের হয়ে। আর বাকি মহাদেশগুলোর তারকায় ঠাসা থাকবে রেস্ট অব দ্যা ওয়ার্ল্ড দলটি।


মুজির বর্ষের এই আয়োজনকে রাঙিয়ে তুলতে সুনির্দিষ্ট পরিকল্পনা গ্রহণ করেছে বিসিবি। ম্যাচটি মাঠে বসে যারা দেখতে পারবেন না, তাদের কথা মাথায় রেখে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারে ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে।

এই ম্যাচে এশিয়া একাদশের হয়ে বাংলাদেশ  থেকেও খেলবেন ৪ জন ক্রিকেটার। ম্যাচটির বড় আকর্ষণ ভারতের ক্রিকেটাররা। তাদের তালিকা চূড়ান্ত হওয়ায় শীঘ্রই দুই ম্যাচ সিরিজের স্কোয়াড চূড়ান্ত হওয়ার কথা রয়েছে।


Post a Comment

0 Comments